শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে দীর্ঘ ৭ বছর পর আ.লীগের সম্মেলন বুধবার

মুকসুদপুরে দীর্ঘ ৭ বছর পর আ.লীগের সম্মেলন বুধবার

আর টি হাসানঃ
দীর্ঘ ৭ বছর পর বুধবার (৭সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে করে ইতোমধ্যে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।এমনকি দীর্ঘদিন দলের কর্মকান্ড থেকে দূরে থাকা নেতাকর্মীরাও অনেকটাই সরব। দোয়া চেয়ে এবং নেতৃত্বের সমর্থনে মুকসুদপুর উপজেলা চত্বরসহ, ঢাকা-খুলনা মহাসড়কে, ব্যানার, ফেস্টুন আর বিলবোর্ডে ছেয়ে গেছে। নির্মিত হয়েছে অসংখ্য রোড গেইট। সামাজিক যোগাযোগমাধ্যমেও পদ-পদবীর সমর্থনে নিজের ছবি দিয়ে অনেকে আবার চালাচ্ছেন প্রচারনা। বিভিন্ন নেতার অনুসারীরা নিজ নিজ নেতার সমর্থনে বিভিন্ন স্লোগানেও মাতাচাচ্ছেন ফেছবুক।

বুধবার সকাল ১০ টায় উপজেলার আইডিয়াল কেজি স্কুল মাঠে সম্মেলনের উদ্বোধন করবেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি, চৌধুরী এমদাদুল হক। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদারের সঞ্চালনায়,সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামিলীগের সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মাদ ফারুকখান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি, ড.আব্দুস সোবাহান গোলাপ এমপি, ইকবাল হোসেন অপু এমপি, মির্জা আজম এমপি,দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন, ও সিদ্দিকুর রহমান।সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগ গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মাহবুব আলি খান

এছাড়া
আরো অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোপালগঞ্জ জেলা আওয়ামিলীগের অনন্য নেতৃবৃন্দরা।এসভায় প্রায় পাঁচ হাজারেরও বেশি আগত অতিথিদের বসার আয়োজন করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, সর্বশেষ ২০১৫ সালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃআতিকুর রহমান মিয়া সভাপতি ও রবিউল আলম শিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনের প্রস্তুতির কাজ পরিদর্শনেকালে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার জানান, দীর্ঘদিন পর সম্মেলন হচ্ছে। তৃণমূলের নেতা কমীরা উজ্জীবিত। আশা করি ৭ সেপ্টেম্বর আমরা একটা সুস্থ্য সুন্দর সম্মেলন মুকসুদপুর বাসিকে উপহার দেবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com